সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

আইনমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বিএনপিপন্থী ১৫ আইনজীবী

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ পাঠানোর ব্যবস্থা করতে আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে সাক্ষাৎ করবেন বিএনপিপন্থী জ্যেষ্ঠ ১৫ জন আইনজীবী।

মঙ্গলবার সকালে চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার দুপুর ১টা ৩০ মিনিটে সচিবালয়ে আইনমন্ত্রীর দপ্তরে গিয়ে ওই আইনজীবীরা দেখা করবেন।

জ্যেষ্ঠ ওই ১৫ আইনজীবী হলেন- অ্যাডভোকেট জয়নাল আবেদীন, এ এম মাহবুব উদ্দিন খোকন, আহমেদ আজম খান, রুহুল কুদ্দুস কাজল, ফজলুর রহমান, এ জে মোহাম্মদ আলী, তৈমুর আলম খন্দকার, মাসুদ আহমেদ তালুকদার, বদরুদ্দোজা বাদল, নিতাই রায় চৌধুরী, আবেদ রেজা, আব্দুল জব্বার ভূইয়া, গাজী কামরুল ইসলাম সজল, মোহাম্মদ আলী ও ওমর ফারুক।

উল্লেখ্য, গত রোববার সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস কাজল আইনমন্ত্রীকে চিঠি দিয়ে সাক্ষাতের আবেদন করেন। ওই সময় তিনি মন্ত্রীকে আইনজীবীদের একটি তালিকাও দিয়েছিলেন।

 48 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top