সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

হাফপাসের দাবি : বৃহস্পতিবার পর্যন্ত সময় দিয়ে সায়েন্স ল্যাব ছাড়লেন শিক্ষার্থীরা

অনলাইন ডেস্ক: মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সায়েন্স ল্যাবে জড়ো হয়ে সড়কে অবরোধ তৈরি করেন তারা। পরে দেড়টার দিকে সেখান থেকে তারা সরে যান। 

গণপরিবহনে হাফ পাসের দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাবে জড়ো হওয়া শিক্ষার্থীরা সময়সীমা বেঁধে দিয়ে রাস্তা ছেড়ে দিয়েছেন। ৪৮ ঘণ্টার মধ্যে তাদের দাবি মেনে নেওয়ার আলটিমেটাম দিয়েছেন তারা। 

অন্যান্য দিনের মতো এদিনও তারা হাফ পাসের দাবিতে রাস্তায় নামেন। সায়েন্স ল্যাব, নীলক্ষেত ও চার রাস্তার মোড়ে জড়ো হয়ে শিক্ষার্থীদের ‘হাফ পাস আমার অধিকার, নয় কোনো আবদার’স্লোগান দিতে দেখা যায়।

এদিন সাড়ে ১২টার দিকে চার রাস্তার মোড়ে আইডিয়াল, ঢাকা ও সিটি কলেজের পোশাক পরা শিক্ষার্থীরা অবরোধ তৈরি করেন। এসময় ওই রুটে চলাচলকারী কয়েকটি বাস আটকে দেন তারা।

শিক্ষার্থীদের অবরোধের কারণে নিউমার্কেট সড়কের দুই পাশে প্রচণ্ড যানজটের সৃষ্টি হয়। বন্ধ হয়ে যায় বাস চলাচল। এতে বাধ্য হয়ে শত শত বাসযাত্রীকে বাস থেকে নেমে হেঁটে গন্তব্য যেতে দেখা যায়।

পরে বেলা দেড়টার দিকে শিক্ষার্থীরা বৃহস্পতিবার মধ্যে তাদের দাবি না মানলে আবারও মাঠে নামার আলটিমেটাম দিয়ে অবরোধ তুলে নেন।

 44 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top