নোয়াখালীর ৪ ইউনিয়নের সবকটিতেই নৌকার প্রার্থীর পরাজয়

তৃতীয় ধাপে নোয়াখালীর সেনবাগে রবিবার (২৮ নভেম্বর) পাঁচ ইউনিয়ন পরিষদে নির্বাচন হয়েছে। এর মধ্যে ডমুরুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছিলেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শওকত হোসেন কানন। বাকি চার ইউনিয়নের সবকটিতেই হেরেছেন নৌকার চেয়ারম্যান প্রার্থীরা।

রবিবার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং ছাতারপাইয়া, কাদরা ও ডমুরুয়া ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও কাবিলপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা নাজিম উদ্দিন এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও বীজবাগ ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা নাছরুল্যাহ আল মাহমুদ বেসরকারি এ ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর মধ্যে, ছাতারপাইয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) মো. আবদুর রহমান, কাদরায় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগ বিদ্রোহী) মোহাম্মদ গিয়াস উদ্দিন, কাবিলপুরে টেলিফোন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী (বিএনপি সমর্থক) আনোয়ার হোসেন বাহার এবং বীজবাগে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগ বিদ্রোহী) সেলিম উদ্দিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

পাঁচ ইউনিয়নের ৫০টি কেন্দ্রে ভোটগ্রহণ  হয়েছে। এর মধ্যে ছাতারপাইয়া ইউনিয়নের ৯ কেন্দ্রে ইভিএমে ভোট হয়েছে। বাকি ৪১ কেন্দ্রে ব্যালট পেপারে ভোট দিয়েছেন ভোটাররা।

 56 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top