লেবাননে ফিলিস্তিনি ক্যাম্পে বিস্ফোরণ, বহু হতাহতের শঙ্কা

অনলাইন ডেস্ক: লেবাননের ফিলিস্তিনি শরণার্থী ক্যাম্পে ভয়াবহ বিস্ফোরণ ঘটেছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে কাতার ভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা।

দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থা ন্যাশনাল নিউজ এজেন্সি (এনএনএ) বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, শুক্রবার রাতে বন্দর শহর টাইরে বুর্জ আল-শেমালি ক্যাম্পে এ বিস্ফোরণ ঘটে। এতে বেশ কয়েকজন মারা গেছেন, আহত হয়েছেন আরও অনেকে।

এদিকে ক্যাম্পের ভেতরের একটি সূত্র বার্তা সংস্থা রয়টার্সকে জানায়, বিস্ফোরণে কমপক্ষে এক ডজন লোক আহত হয়েছেন। এসময় কয়েকজনের প্রাণহানি ঘটেছে নিশ্চিত করলেও এর সংখ্যা জানাতে পারেননি তিনি।

এনএনএ’র খবর অনুসারে, ক্যাম্পের ভেতর ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের কোনো অস্ত্র গুদামে এ বিস্ফোরণ ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন স্থানীয় এক বিচারক।

হামাস-ঘনিষ্ঠ ফিলিস্তিনি বার্তা সংস্থা শেহাব নিউজ এজেন্সি অবশ্য জানিয়েছে, করোনাভাইরাস মহামারি মোকাবিলায় ব্যবহারের জন্য সংরক্ষিত অক্সিজেন ক্যানিস্টার থেকে এ দুর্ঘটনা ঘটেছে।

 56 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top