সকালে শান্তিপূর্ণ পরিবেশের আহ্বান সাংসদের, রাতে স্বতন্ত্র প্রার্থীকে নাজেহাল

অনলাইন ডেস্ক: গতকাল শনিবার সকালে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ এনামুল হক পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে নিশ্চিত করার আহ্বান জানান। আর রাতেই আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকেরা স্বতন্ত্র প্রার্থীকে নাজেহাল করার পাশাপাশি তাঁর মোটরসাইকেলসহ দুটি মোটরসাইকেল ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিশৃঙ্খলা ও সংঘাত এড়িয়ে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের প্রচার চালানো ও নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ঠিক রাখার আহ্বান জানিয়ে গতকাল সকালে সাংসদ এনামুল হক ফেসবুকে পোস্ট দেন।

এর কয়েক ঘণ্টা পর রাত সাড়ে আটটার দিকে নির্বাচনী প্রচার চালানোর সময় বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আলমগীর সরকারের লোকজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুল মজিদ খাঁকে নাজেহাল করেন। এ সময় তাঁরা আবদুল মজিদের মোটরসাইকেল ও তাঁর সমর্থকের একটি মোটরসাইকেল ভাঙচুর করেন।

স্বতন্ত্র প্রার্থী আবদুল মজিদ খাঁ অভিযোগ করেন, আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকেরা তাঁকে নাজেহাল করেছেন এবং তাঁর মোটরসাইকেল ভেঙে দিয়েছেন।

অভিযোগের বিষয়ে আওয়ামী লীগ প্রার্থী আলমগীর সরকার মুঠোফোনে প্রথম আলোকে বলেন, স্বতন্ত্র প্রার্থী করুণা নেওয়ার জন্য নিজেদের লোকজন দিয়ে এই ঘটনা ঘটিয়েছেন। তিনি ওই সময় উদপাড়া এলাকায় গণসংযোগ করছিলেন।

স্থানীয় তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক বলেন, আবদুল মজিদ আচরণবিধি লঙ্ঘন করে নির্ধারিত সময়ের আগেই প্রচার চালাচ্ছিলেন। তাঁকে সামান্য ধাক্কাধাক্কি করা হয়েছে। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

পঞ্চম ধাপে ৫ জানুয়ারি বাগমারার ১৬টি ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 57 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top