ইমনের সঙ্গের সিনেমা ছাড়লেন মাহি, নেপথ্যে কী?

অনলাইন ডেস্ক: সম্প্রতি ওমরাহ হজ পালন করে সৌদি আরব থেকে ফিরেছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। দেশে এসেই কাজে ফেরার ঘোষণা দেন অভিনেত্রী। আজ শুক্রবার থেকে ‘বিশ্বসুন্দরী’র নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বিয়ে’ নামে একটি ওয়েব ফিল্মের শুটিং শুরু করার কথা ছিল মাহির। যেটিতে নায়ক মামনুন হাসান ইমন। শুটিং লোকেশন ছিল ধামরাই।

কিন্তু শুটিং শুরুর কয়েক ঘণ্টা আগে জানা গেল, ইমনের বিপরীতে ‘কাগজের বউ’ সিনেমাটিতে কাজ করছেন না মাহি। অভিনেত্রী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, শারিরীক অসুস্থতার কারণে সিনেমাটি তিনি করতে পারছেন না। তবে সিনেমাটির জন্য মাহি শুভকামনা জানান। পাশাপাশি নিজের অসুস্থতার জন্য সবার কাছে দোয়াও চান।

কিন্তু সিনেমাটি ছেড়ে নতুন গুঞ্জনের জন্ম দিলেন মাহি। প্রশ্ন উঠছে, সাবেক তথ্য প্রতিমন্ত্রীর সঙ্গে তার ও ইমনের পুরোনো ফোনালাপ ফাঁস হওয়ার পর দেশজুড়ে যে বিতর্কের সৃষ্টি হয়েছে, তার জেরেই কি চয়নিকার ‘কাগজের বউ’ ছাড়লেন মাহি? যদিও এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলেও নায়িকা মাহি বা পরিচালক চয়নিকার কোনো সাড়া পাওয়া যায়নি।

অথচ সৌদি থাকাকালীন গণমাধ্যমকে মাহি ওয়েব ফিল্মটি সম্পর্কে বলেছিলেন, ‘সিনেমাটিতে কাজ করার জন্য চয়নিকা দিদির সঙ্গে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম। শিডিউল মোতাবেক খুব শিগগির শুটিংয়ে অংশ নিতে যাচ্ছি।’ কিন্তু দেশে ফেরার পরই মত পাল্টে গেল মাহির। কারণ কি শুধুই অসুস্থতা, নাকি এর পেছনে রয়েছে অন্য রহস্য? তারই উত্তর খুঁজছেন সবাই।

কিছুদিন আগে ইমন ও মাহির সঙ্গে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হয়। সেখানে দুজনের সঙ্গেই ফোনে কথা বলেন সাংসদ মুরাদ। তবে নায়িকা মাহিয়া মাহির সঙ্গে তিনি কথা বলেন খুবই অশ্লীল ভাষায়। তাকে ধর্ষণের হুমকিসহ বিভিন্ন বাহিনী দিয়ে তুলে আনার কথাও বলেন এমপি মুরাদ।

এই ঘটনা নিয়ে গত কয়েকদিনে কত কিছুই না হয়ে গেল দেশজুড়ে। এমপি মুরাদকে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে অব্যাহতি দেওয়া হল। তিনি দলীয় পদও হারালেন। অন্যদিকে, নায়ক ইমনকে দুই দফায় ডিবি কার্যালয়ে এবং একবার র‌্যাব সদরদপ্তরে নিয়ে জিজ্ঞোসাবাদ করা হয়। ফাঁস হওয়া ওই ফোনালাপ সম্পর্কে জানতে নায়িকা মাহিয়া মাহিকেও ডিবি কার্যালয়ে ডাকার কথা রয়েছে।

এই ফোনালাপ যখন ফাঁস হয়, মাহিয়া মাহি তখন সৌদি আরবে। ওমরাহ হজ পালন করতে নভেম্বরের শেষ দিকে স্বামী রাকিব হাসানের সঙ্গে দেশটিতে গিয়েছিলেন নায়িকা। পাশাপাশি স্বামীকে নিয়ে মক্কার বিভিন্ন স্থান ঘুরেও দেখেন তিনি। ঘোরাঘুরির সে সব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন ‘অগ্নি’ খ্যাত মাহিয়া মাহি।

 50 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top