চরমোনাই পীর পরিবারে সংঘাত, একজনকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক: সংঘাত শুরু হয়েছে বরিশালের চরমোনাই পীর পরিবারে। শুক্রবার রাতে চাচাকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতি ফয়জুল করিমের ছেলে ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের ভাতিজা মুহাজিদুল করিমের বিরুদ্ধে। 

বরিশাল সদর উপজেলার চরমোনাই গ্রামের ‘নলছিটি হুজুরের বাড়ির’ সামনে এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেছেন।

আহত ব্যক্তির নাম কাজী মামুন খান। তিনি মুফতি ফয়জুল করিম ও চরমোনাই পীরের ফুফাতো ভাই।

আহতের মেয়ে সায়মা আক্তার জানান, পারিবারিক বিরোধের জেরে তার বাবাকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এ বিষয়ে জানতে ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতি ফয়জুল করিমের ব্যক্তিগত সহকারী মাওলানা আবু বকরের মোবাইল ফোনে একাধিকবার কল ও মেসেজ পাঠালেও তাকে পাওয়া যায়নি।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, কুপিয়ে জখমের ঘটনায় শনিবার সন্ধ্যা পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 53 total views,  3 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top