ওমিক্রনে আক্রান্ত ২ নারী ক্রিকেটার পুরোপুরি সুস্থ

অনলাইন ডেস্ক: নারী ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্বে অংশ নিয়ে গত ১ ডিসেম্বর জিম্বাবুয়ে থেকে দেশে ফেরে বাংলাদেশ নারী দল। এরপর তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হয়।

তবে তখনই করোনা পরীক্ষায় দুজন পজিটিভ হন, সেটাও করোনার নতুন ধরন ওমিক্রন। অবশেষে গতকাল তাদের জন্য সুখবরই দিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (সংক্রমণ) অধ্যাপক নাজমুল ইসলাম।

ওমিক্রন আক্রান্ত দুই নারী ক্রিকেটার সুস্থ হয়ে উঠেছেন এবং শিগগিরই বাড়ি ফিরতে পারবেন তারা। গতকাল কোভিড টেস্ট হয়েছে ওই দুই নারী ক্রিকেটারের। আইইডিসিআরের নির্ভরযোগ একটি সূত্র জানিয়েছে, দুজনের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

একই ইঙ্গিত স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক অধ্যাপক নাজমুল ইসলামের, ‘আমাদের নারী ক্রিকেটাররা যাঁরা ওমিক্রনে আক্রান্ত হয়েছিলেন, তাঁরা একেবারেই সুস্থ। তাঁদের কোয়ারেন্টিন শেষ পর্যায়ে। সব পরীক্ষা-নিরীক্ষার ফল পেলে তাঁদের দ্রুত নিজ নিজ বাসগৃহে ফিরে যাওয়ার অনুমতি দিতে পারি। ’ বিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, রিপোর্ট নেগেটিভ হলে তাঁদের বাড়িতে ফিরে যেতে দেওয়া হবে।

 49 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top