ভারতকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

অনলাইন ডেস্ক: অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল ম্যাচে আনাই মোগিনির করা ভারতকে ১-০ গোল ব্যবধানে হারাল বাংলাদেশের মেয়েরা। এ জয়ের মাধ্যমে অপরাজিত দল হিসেবে শিরোপা নিজেদের করে নিল মারিয়া মান্ডা বাহিনী। জয় নির্ধারণী একমাত্র গোলটি করেন আনাই মোগিনি।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল ফুটবল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল দখল এবং আক্রমণে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে বাংলাদেশের মেয়েরা। বলতে গেলে মারিয়া মান্ডারদের কাছে হেলে পানিই পায়নি ভারত অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল। শামসুন্নাহার-আনাই মোগিনিদের মুহুর্মুহ আক্রমণে কোণঠাসা হয়ে পড়ে ভারতের রক্ষণভাগ। কিন্তু এরপরও

কিন্তু একের পর এক আক্রমণের পরও বারবার ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। ফলে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যতেই।

দ্বিতীয়ার্ধের ৮০তম মিনিটে আনাই মোগিনির দূরপাল্লার শট আর আটকাতে পারেননি ভারতের গোলরক্ষক। আর সেই গোলেই টানা দ্বিতীয়বারের মতো শিরোপা নিজেদের করে নেয় গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা।

দুর্দান্ত এই জয়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

 52 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top