ক্রিকেট খেলা নিয়ে ছুরিকাঘাতে আহত কিশোরের মৃত্যু

অনলাইন ডেস্ক: রাজশাহীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত এক কিশোরের মৃত্যু হয়েছে। তাঁর নাম মো. পারভেজ (১৬)। নিহত পারভেজ নগরীর কলাবাগান এলাকার আবুল কালাম আজাদের ছেলে। একটি হাফেজিয়া মাদ্রাসায় পড়াশোনা করত সে।

পুলিশ জানিয়েছে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ১০টার দিকে পারভেজ মারা যায়। এর আগে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলাবাগান রাজিব চত্বর এলাকায় ছুরিকাঘাতে আহত হয়। তারপর তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকায় নেওয়া হয়।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে ঘটনাটি ঘটেছে বলে জানতে পেরেছি। তবে জে স্থানে ঘটনা, সেটি বোয়ালিয়া থানা এলাকায়। এ ব্যাপারে বোয়ালিয়া থানা পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।’

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, ‘ঘটনাটি আসলে কোন থানায় এলাকায় সেটি আমরা দেখছি। নিহত ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে বোঝার চেষ্টা করা হচ্ছে। ঘটনা বোয়ালিয়া থানা এলাকায় হলে আমাদের থানায় মামলা হবে।

 44 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top