বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন ইলিয়াসের তৃতীয় স্ত্রী

অনলাইন ডেস্ক: মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস। নানা নাটকীয়তার পর বিয়ের খবর নিশ্চিত করেন ইলিয়াস। এ ঘটনার পর ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজ দাবি করেন তাদের বিবাহবিচ্ছেদ হয়নি।

এ খবর প্রকাশ্যে আসার পর তৈরি হয় জটিলতা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন ইলিয়াসের তৃতীয় স্ত্রী চিত্রনায়িকা সুবাহ। রোববার দুপুরে সুবাহ তার ভেরিফায়েড ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন।

তাতে এ অভিনেত্রী বলেন ‘ডিভোর্স লেটার দেখেই জড়িয়েছিলাম আমি, তাও বৈধভাবে। এমনকি কারিন এবং তার মা সুকন্যা দিপাকেও আমি নিজেই সব খুলে বলেছি যে, আমরা দুজন বিয়ে করে ফেলবো।

ইলিয়াস আমাকে বিয়ে করতে চায়, আমিও চাই। তাও ২ মাস আগে। এখন যদি ওই মহিলারা অস্বীকার করেন যে, সে কিছুই জানেন না! মানুষকে উল্টাপাল্টা মিথ্যা বলে তাহলে আমার কাছে প্রমাণ আছে অনেক আগেই তাদেরকে ইনফর্ম করেছিলাম। আর যদি কোনো পুরুষের ক্ষমতা থাকে বউ পালার সে একের অধিক বিয়ে করতে পারে।

আর এমন তো না যে ডিভোর্স না দিয়ে বাচ্চা রেখে বিয়ে করেছে ইলিয়াস!’ সুবাহর দাবি, কারিনের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন ইলিয়াস। তা উল্লেখ করে এই চিত্রনায়িকা বলেন, ‘আমি তো জানি ইলিয়াসের সাথে কারিনই লিভ-টুগেদার করেছিল। কারণ ওই বিয়ের কোনো লিগ্যাল কাবিননামাই নেই। ওই মেয়ে থাকে বিদেশে, তিন বছর ধরে বাংলাদেশে আসে না।

শুধু মোবাইলে কথা বললে কি সংসার হয় নাকি? কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে বিদেশে এবং বাংলাদেশে এটাও আমি জানি। কারিন সবসময় মেন্টালি প্যারা দিতো। এটা ইলিয়াসের সার্কেলের সবাই জানে যে, ওরা বিবাহিত জীবনে কখনো হ্যাপি ছিল না। আর ওই মেয়ে তিন বছর ধরে বাংলাদেশে আসে না, শারীরিক সম্পর্কও ছিল না।’

পারিবারিকভাবে বিয়ে করেছেন সুবাহ-ইলিয়াস। তা স্মরণ করে তিনি বলেন, ‘আমি ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম, পরে দুজনের ভালো লাগা থেকেই বিয়ের ডিসিশন নিয়ে পরিবারকে জানিয়ে যা করার করেছি। আমরা তো পাপ কিছু করিনি। আমাকে আর ইলিয়াসকে যদি আপনাদের ভালো না লাগে প্লিজ ইগনোর করতে পারেন, আমাদের দুজনকে ফলো করার দরকার নাই, দরকার নেই লাইক দেওয়ার।

আমরা দুজন দুজনের সাথে ভালো আছি সংসার নিয়ে। আলহামদুলিল্লাহ!’ দোয়া চেয়ে বুসাহ বলেন, ‘আমরা চেয়েছিলাম যখন ফাইনালি বড় করে অনুষ্ঠান করব তখন মিডিয়াকে বলবো। কিন্তু এত অশান্তির জন্য তা করা সম্ভব হলো না আমাদের জন্য দোয়া করবেন।’ আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিয়ে সুবাহ বলেন, ‘বিনা কারণে হয়রানি করলে মানহানি মামলা করতে বাধ্য হবো।

আইন সবার জন্যই সমান। আমার আর কিছু বলার নেই।’ নবাগত চিত্রনায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি।

বর্তমানে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ। অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

 39 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top