শিবচরে ৩টি ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণা।

মাদারীপুর( শিবচর প্রতিনিধি ) উৎসব মুখর পরিবেশে চতুর্থ দফা নির্বাচনে শিবচরের ৩ ইউনিয়নের ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করা হয়েছে। এ নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য ভোটার, প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী,আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

জানা যায়, রবিবার রাত আনুমানিক ৯ টার দিক উপজেলা ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটরিয়ামে ফলাফল ঘোষনা করেন রিটার্নিং কর্মকর্তা উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: রফিকুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা হারুন-অর রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন।

এ নির্বাচনে সন্নাসীরচর ইউনিয়নে চেয়ারম্যান পদে আব্দুর রউফ হাওলাদার ঘোড়া প্রতীকে ৫ হাজার ৯৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী রফিকুল ইসলাম তারেক চশমা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৭ শ ২২ ভোট।

উমেদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: নুরুজ্জামান মুন্সি আনারস প্রতীকে ৭ হাজার ৯ শ ৮৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আ: লতিফ মুন্সি চশমা প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৭ শ ৪৮ ভোট।

ভদ্রাসন ইউনিয়নে চেয়ারম্যান পদে আ: রহিম বেপারী চশমা প্রতীকে ৩ হাজার ২ শ ৮৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আব্দুর রউফ শিকদার আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ১ শ ৯১ ভোট।

 50 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top