ভক্তদের নতুন বছরের উপহার পরীমণির

অনলাইন ডেস্ক: নতুন বছর মানেই নতুন করে শুরু করা। প্রিয়জনকে নতুন নতুন উপহারের মধ্যদিয়ে নতুন সময়কে বরণ করে নেওয়া। ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমণিও দর্শকদের নতুন গান উপহার দেওয়ার মধ্যদিয়ে নতুন বছর শুরু করলেন।

গেলো বছর নানা চড়াই-উতরাইয়ের মধ্যদিয়ে সময় পার করেছেন ঢাকাই ছবির এই আলোচিত নায়িকা। নতুন বছরের শুরুতেই হাসিখুশি মুডে ক্যামেরার সামনে এসে দর্শকদের নতুন গান উপহারের কথা জানালেন সুন্দরী এই অভিনেত্রী।

রোববারর সন্ধ্যায় বনানীর হেক্সা ডাইন রেস্টুরেন্টে পরীমণি অভিনীত ‘মুখোশ’ ছবির টাইটেল গান উন্মুক্ত করা হয়। গানটি প্রকাশের পর বেশ সিনেমার ভঙ্গিতে পরী বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে গিফট দিয়ে আসা সম্ভব না। কিন্তু প্রত্যাশা তো থাকেই প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাওয়ার বা তাদের দেওয়ার। আমার ভক্ত, দর্শক ও আপনারা (সাংবাদিক) যারা আছেন তাদের জন্য এ গানটা বা কাজটা আমার পক্ষ থেকে উপহার। আমি আশা করবো, এটি সবার পছন্দ হবে।’

২১ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘মুখোশ’। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘মুখোশ’-এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালক ইফতেখার শুভ। পরিচালক জানান, ১০ জানুয়ারি সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হবে।

তিনি আরও জানান, টাইটেল গান দেখে দর্শক একটা ধারণা নিচ্ছেন। কিন্তু ট্রেলার দেখে অন্য আরেক রকম ধারণা পাবেন। আবার পুরো সিনেমা দেখলে আরেকরকম স্বাদ পাবেন। গত দুই বছর ধরে কাজটি করেছি। ২১ জানুয়ারি দর্শকদের কাছে পৌঁছে দিতে যাচ্ছি।

মুখোশ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মোশাররফ করিম, রোশান, পরীমনি, আবুল কালাম আজাদ, রাশেদ অপু, প্রাণ রায় প্রমুখ।

টাইটেল গানটি লিখেছেন আব্রাহাম তামিম, সুর সংগীত করেন আহম্মেদ হুমায়ূন এবং গানটিতে কণ্ঠ দেন নোবেল।

 42 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top