ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মারামারি, সেক্রেটারি লেখকসহ আহত ১০

অনলাইন ডেস্ক: বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বিরোধ মীমাংসা করতে গিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ আহত হয়েছেন অন্তত ১০ নেতাকর্মী।

মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা বটতলার নিচে আগে অবস্থান নেন। একই জায়গায় মিছিল নিয়ে আসেন ঢাবির জসীমউদ্‌দীন হল ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় জায়গা দখল নিয়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। সংঘর্ষ থামাতে মঞ্চ থেকে বটতলার নিচে আসেন কেন্দ্রীয় সভাপতি জয় এবং সাধারণ সম্পাদক লেখক। এ সময় ইট, চেয়ার, বাঁশ ছোড়াছুড়ি শুরু হলে কেন্দ্রীয় সাধারণ সম্পাদকসহ অন্তত ১০ জন আহত হন৷

সংঘর্ষের পর নেতাকর্মীরা সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে হেলমেট পরিয়ে তার গাড়িতে করে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে মাথায় ব্যান্ডেজ নিয়ে বিকাল পৌনে ৪টায় অনুষ্ঠানস্থলে আসেন লেখক।

আহত অন্যরা হলেন জহিরুল হাসান অমি (২২), মাহাবুব (২২), হিরু (২৫), গালিব (২২), রোমান মাহমুদ (২৬), সালমান (২৩), অপু (২৫), শিমুল (২৩) ও জুবায়ের (২২)। তাদের ঢাকা মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 36 total views,  3 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top