টেকনাফে মিলল সাড়ে ১২ কোটি টাকার আইস

অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে আড়াই কেজি আইস উদ্ধার করেছে করেছে কোস্টগার্ড। উদ্ধার করা আইসের আনুমানিক বাজারমূল্য ১২ কোটি ৫০ লাখ টাকা।
শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করে কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আবদুর রহমান জানান, উপজেলার দরগারছড়া এলাকা থেকে সাড়ে ১২ কোটি টাকার আইস উদ্ধার করা হয়।

এর আগে, ১১ জানুয়ারি টেকনাফে আড়াই কেজি আইস উদ্ধার করে পুলিশ ও বিজিবি। ওই সময় এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ।

টেকনাফের ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভসংলগ্ন সমুদ্রসৈকতের ঝাউবাগানে পাচারের উদ্দেশ্যে আইসের একটি চালান মজুত রয়েছে- এমন সংবাদে বিজিবির একটি টহলদল সেখানে অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে টহলদল সেখানে গাছের নিচে একটি প্লাস্টিকের ব্যাগ পেয়ে সেটি তল্লাশি চালিয়ে দুই কেজি ৬৪ গ্রাম আইস উদ্ধার করে।

একই দিন ভোরে পৌরসভার পল্লানপাড়া এলাকার একটি বসতবাড়িতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম আইসসহ হাসিনা বেগম নামের একজন রোহিঙ্গা নারীকে আটক করে টেকনাফ মডেল থানা পুলিশ। আটক নারী উখিয়ার বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত মো. ফারুকের স্ত্রী।

 41 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top