ছাত্রদলের নতুন কমিটি গঠনে মতামত দিল ৪৩ নেতা

অনলাইন ডেস্ক: ছাত্রদলের নতুন কমিটি গঠনের পক্ষে মত দিয়েছেন সংগঠনের বেশিরভাগ কেন্দ্রীয় নেতা। গতকাল মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত ছাত্রদলের ৪৩ জন কেন্দ্রীয় নেতার সঙ্গে ভার্চুয়ালি কথা বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এ সময় বেশিরভাগ নেতা তাকে নতুন কমিটি গঠনের জন্য বলেছেন। 

আজ বুধবার ছাত্রদলের একাধিক কেন্দ্রীয় নেতা ও বিএনপির একটি সূত্র সমকালকে এ তথ্য নিশ্চিত করেছে। ছাত্রদলের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের বিষয়ে তারেক রহমান এ মতামত নেন। 

সূত্র জানায়, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ছাত্রদলের নেতারা একজন একজন করে তারেক রহমানের সঙ্গে কথা বলেন। নতুন কমিটি করলে কেমন নেতা নির্বাচন করা উচিত, জেলা কমিটির বিষয়ে করণীয় কী- ইত্যাদি নানা বিষয়ে মতামত জানতে চান তারেক রহমান। 

এ সময় কার্যালয়ে ছাত্রদলের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উপস্থিত ছিলেন। তবে তাদের মতামত নেননি তারেক রহমান। কমিটির ৬০ জন সদস্যের মধ্যে ১২ জন কার্যালয়ে অনুপস্থিত ছিলেন। জানা গেছে, এই ১২ জনের মধ্যে কয়েকজন অসুস্থ। বাকিরা ঢাকার বাইরে থাকায় আসতে পারেননি। 

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর দুই বছরের জন্য সরাসরি ভোটে ছাত্রদলের সভাপতি নির্বাচিত হয়েছিলেন ফজলুর রহমান খোকন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন ইকবাল হোসেন শ্যামল। গত বছরে সেপ্টেম্বরে এই কমিটির মেয়াদ শেষ হয়। এরপর থেকে নতুন কমিটি গঠনের দাবি ওঠে।

 387 total views,  5 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top