স্বেচ্ছায় পদত্যাগ করছেন না: রমিজ রাজা

অনলাইন ডেস্ক: অনাস্থা ভোটে দেশের প্রধানমন্ত্রীত্ব হারিয়েছেন ঘনিষ্ঠ বন্ধু ইমরান খান। পাকিস্তানের রাজনীতির মাঠের উত্তাপ ক্রিকেটেও ছড়িয়ে পড়লে নিজের পদ হারাতে পারেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজাও। ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার পর গুঞ্জন শোনা গেছে এমনটাই।

তবে সব গুঞ্জন ছাপিয়ে রমিজ রাজা জানিয়ে দিয়েছেন, স্বেচ্ছায় পদত্যাগ করছেন না তিনি। আপাতত পদত্যাগের কথা ভাবছেনও না তিনি।

পাকিস্তানের রাজনীতির সাথে ক্রিকেটের যোগসাজশটা সবসময়ের। পদাধিকার বলে পদাধিকার বলে পিসিবির চিফ প্যাট্রনও হয়ে থাকেন দেশটির প্রধানমন্ত্রী। তাই ইমরান খানের জায়গায় এখন শাহবাজ শরীফের ওপর ন্যস্ত সে ক্ষমতা।

এর আগে ইমরান খান ক্ষমতায় আসার পর তার ঘনিষ্ঠ রমিজ রাজাকে পিসিবির চেয়ারম্যান পদে বসিয়েছিলেন। ক্রিকেট ধারাভাষ্য ছেড়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পিসিবির অভিভাবকের আসনে বসেন রমিজ রাজা। এদিকে, নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফও দায়িত্ব নিয়ে স্বাভাবিকভাবেই চাইবেন নিজের কাছের লোককে এতো বড় আর গুরুত্বপূর্ণ পদে বসাতে। রিমিজের উত্তরসুরি হিসেবে নাজাম শেঠিকে আবারো পিসিবির সর্বোচ্চ পদে দেখা যেতে পারে বলেও গুঞ্জন রয়েছে।

এদিকে পাকিস্তানি গণমাধ্যমও জানিয়েছে, রমিজ নিজ থেকে পদত্যাগের ভাবনা বাদ দিয়েছেন। এখন রমিজের ভবিষ্যৎ নির্ভর করছে নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের ওপর।

 387 total views,  5 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top