যশোরে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই বোনসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ দুইজন।

শুক্রবার রাত ২টার দিকে বিমান অফিস মোড় এলাকায় তাদের বহনকারী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– যশোর শহরের লোন অফিসপাড়ার ইয়াসিন আলীর দুই মেয়ে– ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩০) এবং পুত্রবধূ তিথী (৩৫)।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

দুর্ঘটনায় তিথীর শিশু সন্তান মনিরুল (৪) ও পিয়াসার স্বামী শফিকুল ইসলাম জ্যোতি (৩০) আহত হয়েছে। ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা যশোর আদ্‌-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন।

যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদ জানান, আগামী বৃহস্পতিবার পিয়াসার বিবাহোত্তর সংবর্ধনা। এর প্রস্তুতি শেষে প্রাইভেকটারে শহরে ফেরার পথে বিমানমোড়ে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়।

তিনি জানান, তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

 248 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top