‘ওয়ানওয়ে’-এর পর ইফতেখারের সাথে বাপ্পির ‘যুদ্ধ’

পরিচালক ইফতেখার চৌধুরীর নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এর আগে ইফতেখার চৌধুরীর ‘ওয়ানওয়ে’ ছবিটিতে অভিনয় করেছিলেন তিনি। এতে বাপ্পির বিপরীতে ছিলেন চিত্রনায়িকা ববি। ছবিটি মুক্তি পায় ২০১৬ সালে। চার বছর পর একই পরিচালকের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে শিগগিরই নাম চূড়ান্ত হবে বলে জানিয়েছেন পরিচালক। সেই সঙ্গে জানিছেন বাপ্পির সঙ্গে প্রাথমিক আলাপের কথা।তবে বিশেষসূত্রের বরাতে জানা গেছে, প্রাথমিক ভাবে ছবিটির নাম হতে পারে ‘যুদ্ধ’। নামটি পরিবর্তনও হতে পারে।

চূড়ান্তভাবে বাপ্পি ঠিক না হলেও বাপ্পিকেই নেয়া হতে পারে বলে পরিচালকের মন্তব্য। শিগগিরই নায়ক চূড়ান্ত করে জানানো হবে বিষয়টি। নতুন এই ছবিতে নায়ক বাপ্পি হলেও তার নায়িকা কে হবে সেটাও এখনও চূড়ান্ত নয়। নায়িকার বিষয়টিও জানানো হবে অচিরেই। 

অ্যাকশন ঘরানার গল্প হবে এটি। এর চিত্রনাট্য লিখছেন আব্দুল্লাহ জহির বাবু। ছবিটি নিয়ে বাপ্পি চৌধুরী বলেন, ‘ইফতেখার চৌধুরী একজন ভালো নির্মাতা। তার সঙ্গে ওয়ানওয়েতে কাজ করেছি। বর্তমান দর্শকদের চাহিদা ও রুচি সম্পর্কে তার ধারণা আছে। নতুন একটি ছবি নিয়ে তার সঙ্গে আলাপ হচ্ছে। ভালো কিছু হওয়ার অপেক্ষায় আছি আমিও।’

ইফতেখার চৌধুরী বলেন, ছবিটি নিয়ে এখনই কিছু বলতে চাইছিনা। সব আর্টিস্ট ও কলাকুশলী ঠিক হলেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবো। আপাতত ছবিটির গল্প রেডির কাজ চলছে।’ 

এদিকে বাপ্পি চৌধুরী রুমান রুনীর নাম ঠিক না হওয়া একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। অন্যদিকে পরিচালক শাফি উদ্দিন শাফি পরিচালিত ‘সিক্রেট এজেন্ট’ নামে একটি ছবিরও শুটিং শুরু করছেন। এই ছবিটিতে বাপ্পির নায়িকা নবাগত উষ্ণ হক।

 237 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top