১৯ জনকে টেস্টের ক্যাম্পে ডেকেছে পাকিস্তান

বাংলাদেশের বিপক্ষে ফেব্রুয়ারিতে দুই টেস্টের সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে। ওই ম্যাচের জন্য ১৯ জনকে অনুশীলন ক্যাম্পে ডেকেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটি। লাহোর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে সোমবার থেকে তাদের অনুশীলন করার কথা।

বাংলাদেশ আগামী ৭-১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টটি খেলবে। এরপর এপ্রিলে যাবে দ্বিতীয় টেস্ট খেলতে। ২৪ জানুয়ারি থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু হবে। ওই সিরিজের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে দু’দল।

এবার পাকিস্তান আলাদা করে টেস্টের ক্যাম্পে ডেকেছে ক্রিকেটারদের। আজহার আলী-ইয়াসির শাহরা অনুশীলন করবেন এক সঙ্গে। বাংলাদেশের বেশ কিছু ক্রিকেটারও অবশ্য টি-২০ সিরিজের জন্য ঘোষিত দলের সঙ্গে অনুশীলন ক্যাম্প করছেন। এবাদত হোসেনরা-তাইজুল ইসলামরা আছেন ওই ক্যাম্পে।

পাকিস্তানের টেস্ট ক্যাম্পের দল: আজহার আলী, আবিদ আলী, আসাদ শফিক, বাবার আযম, বেলাল আসিফ, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান, কাসিফ বাট, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শান মাহমুদ, ইয়াসির শাহ, উসমান শেনওয়ারি।

 226 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top