সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

দিনাজপুরে পুত্রবধূকে ফাঁসাতে সন্তানকে গলা টিপে হত্যা করলেন মা

দিনাজপুর সদর উপজেলায় ১৫ দিনের শিশু ইয়ানুর বেবীকে হত্যার দায় স্বীকার করেছে তার মা নারগিস বেগম (৩০)। সৎ পুত্রবধুকে ফাঁসাতে তিনি নিজের ১৫ দিনের সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেন বলে আদালতে জানান।

সোমাবার, ২০ জানুয়ারি বিকেলে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেনের আদালতে তিনি এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

জবানবন্দিতে মা নারগিস বেগম বিচারকের কাছে জানান, তার সৎ পুত্রবধূ আরফাতুন মিমির সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। প্রায় সময় তাদের মধ্যে বিবাদ লেগেই থাকত। সে কারণে নিজের সন্তানকে সুজি খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করে মুখে লবণ ছিটিয়ে দেন। পরে তিনি সৎ পুত্রবধূ আরফাতুন মিমিকে ফাঁসানোর জন্য তার মেয়েকে লবণ খাইয়ে হত্যা করেছে মর্মে মামলা করেন। পুলিশ মামলার আসামি আরফাতুন মিমিকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

কোতয়ালী থানা পুলিশের (ওসি) তদন্ত বজলুর রশিদ বলেন, প্রথম থেকেই আমাদের সন্দেহ হচ্ছিল যে হত্যার অন্য কোনো রহস্য আছে। সে অনুয়ায়ী মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দুলাল হককে নির্দেশনা দেয়া হয়। নির্দেশনা অনুয়ায়ী তদন্ত করে এসআই দুলাল হক হত্যার রহস্য উদঘাটন করেন।

 275 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top