কী করছি, গোপনই থাকুক : সাকিব

নিষেধাজ্ঞার সময়ে সাকিব আল হাসান কী করছেন, এ নিয়ে আগ্রহ সবার। সাকিবের কাছেই জানতে চাওয়া হয়েছিল কীভাবে কাটছে সময়। তবে সাকিব উত্তর দেননি। বরং গোপন রাখলেন নিজের কার্যক্রম।

বুধবার ডেইলি স্টার কার্যালয়ে ‘লাইফবয়’-এর শুভেচ্ছা দূত হিসেবে চুক্তি নবায়ন অনুষ্ঠানে সাকিব বলেন, ‘বাইরের জীবন ভিন্ন কাটছে। এই জিনিসগুলো আমি খুব একটা শেয়ার করতে চাই না। যদি ওরকম কোনো পরিস্থিতি আসে, তখন যদি মনে হয় শেয়ার করা দরকার; অবশ্যই করব। তার আগে এই বিষয় নিয়ে কথা বলতে আমি স্বাচ্ছন্দবোধ করব না।’

গত বছর বিশ্বকাপের আগে সাকিব ফিটনেসে মনোযোগী হয়েছিলেন। ৬ কেজি ওজন কমিয়ে হয়েছিলেন ঝরঝরে। নিষেধাজ্ঞায় থাকা সাকিব এখনো ধরে রেখেছেন ফিটনেস। জানা গেছে, গোপনে নিজের কাজটা করে যাচ্ছেন ঠিকই। কিন্তু তা সবার সামনে আনতে চান না। 

‘কী করছি, সেটার জন্য আমি ফিরে আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে আপনাদের। আমি অনেক কিছু করে আসছি এবং আসার পর যদি কিছু প্রমাণিত না হয়, সেটার ফল ভালো হবে না, গ্রহণযোগ্যও হবে না। অপেক্ষা করেন সব ঠিকঠাক থাকলে উত্তর সময়ই বলে দেবে’- বলেন সাকিব।

 303 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top