সংবাদ শিরোনাম:

শাড়ি কিনতে এসে দোকানিকে অজ্ঞান করে টাকা-সোনা লুঠে পালালেন মহিলা

শাড়ি কেনার আছিলায় বিক্রেতাকেই অচৈতন্য করে নগদ টাকা-সহ সোনার গয়না লুঠ করল ‘ক্রেতা’। গত সোমবার খাস কলকাতার বুকে সন্তোষপুর অ্যাভিনিউয়ের একটি শাড়ির দোকানে ওই ছিনতাইয়ের ঘটনাটি ঘটলেও, অভিযুক্ত এখনও অধরা। জানা গিয়েছে, ওই ছিনতাইয়ের নেপথ্যে রয়েছেন বছর পঞ্চাশের এক মহিলা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার সকাল ১১টা নাগাদ সন্তোষপুরের ওই শাড়ির দোকানে এসেছিলেন এক মহিলা। নানা ধরনের শাড়ি দেখার আছিলায় দোকানদার মিঠু মালিকের সঙ্গে ভাব জমান তিনি। এর পর সুযোগ বুঝে তরল জাতীয় কিছু মিঠুর নাকে ঠেকিয়ে তাঁকে অচৈতন্য করে ফেলেন।

পুলিশকে মিঠু জানিয়েছেন, তাঁর সোনার গয়না, কানের দুল, আংটি-সহ নগদ ১১ হাজার টাকা খোওয়া গিয়েছে। সার্ভে পার্ক থানার পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে ওই মহিলার খোঁজে তল্লাশি চালাচ্ছে। 

গোয়েন্দা সূত্রে খবর, ইতিমধ্যেই ওই মহিলা ছিনতাইবাজের বিষয়ে তথ্য মিলেছে। এর আগেও একই কায়দায় ছিনতাইয়ের ঘটনা তিনি ঘটিয়েছেন বলে জানা গিয়েছে। ওই দলে আরও অনেকে রয়েছেন বলে পুলিশের অনুমান।-আনন্দবাজার পত্রিকা

 176 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top