সংবাদ শিরোনাম:

ধর্ম নিয়ে কটুক্তি, স্কুলশিক্ষক আটক

ঝিনাইদহের শৈলকুপায় ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কটুক্তিমুলক পোস্ট করার অভিযোগে পিন্টু কুমার মজুমদার নামে এক স্কুলশিক্ষককে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার রঘুনন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি  শিক্ষক ও কুমিড়াদহ গ্রামের চন্ডি প্রসাদ মজুমদারের ছেলে।

জানা যায়, বুধবার সকালে নিজের ফেসবুকে ইসলাম ধর্ম ও মুসলিম সম্প্রদায় নিয়ে ধর্মীয় উস্কানিমুলক স্ট্যাটাস দেন পিন্টু কুমার মজুমদার। বিষয়টি জানাজানি হওয়ার পর রাতে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয়রা ওই বাড়িটিতে হামলা চালায়। তারা বিক্ষোভ প্রদর্শন করে।

শৈলকুপা সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, বিষয়টি জানার পর কুমিড়াদহ গ্রাম থেকে ওই শিক্ষক পিন্টু কুমার মজুমদারকে আটক করা হয়েছে। অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি আরও জানান, বর্তমানে ওই এলাকায় পুলিশ, সরকারদলীয় নেতাকর্মী, ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত রয়েছেন।

এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার হাসানুজ্জামান।

 250 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top