শিবচরে ১ঘন্টার ব্যবধানে দুই প্রবাসীর স্ত্রী’র গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুরের শিবচরে একই দিনে দুই প্রবাসীর স্ত্রী’র গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার বহেরাতলা ইউনিয়ন ও কুতুবপুর ইউনিয়ন থেকে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর গ্রামের মালয়েশিয়া প্রবাসী শহিদুল মাদবরের স্ত্রী চাঁদনী আক্তার(১৮)-কে ঘরের বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ চাঁদনী আক্তারকে স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার চঁাঁদনী আক্তারকে মৃত ঘোষণা করে। এদিকে ১ঘন্টার ব্যবধানে উপজেলার কুতুবপুর ইউনিয়নের জব্বার শিকদারকান্দি গ্রামের আরেক মালয়েশিয়া প্রবাসী সোহেল মুন্সীর স্ত্রীর শান্তনা(২০)-কে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 135 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top