বিয়ের পরের রাতেই বরের পুরুষাঙ্গ কর্তন

নীলফামারীর সৈয়দপুরে এক নববিবাহিত যুবকের পুরুষাঙ্গের অগ্রভাগ কেটে ফেলা হয়েছে। তাঁর নাম নুর আলম সবুজ (২৫)। বর্তমানে ওই যুবক রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত বুধবার, ২২ ডিসেম্বর দিবাগত গভীর রাতে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়ার পঁচানালার পাড় এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গেছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়ার এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুর আলম সবুজ। তিনি ময়মনসিংহ ক্যাডেট কলেজের জুনিয়র কেয়ারটেকার। পরিবারের সদস্যদের অজান্তে গত ২১ জানুয়ারি একই ইউনিয়নের কামারাপুকুর আইসঢাল হাজীপাড়ার মো. রেজাউল করিমের কলেজ পড়ুয়া মেয়ে রেজভী এলায়েজ জান্নাতিকে বিয়ে করেন সবুজ।

ঘটনার দিন রাত আনুমানিক ১১টার দিকে শ্বশুর বাড়ি থেকে খাওয়া দাওয়া শেষে বের হয়ে আসে সবুজ। এ সময় সঙ্গে তাঁর দুই বন্ধু ছিল। এরপর সাড়ে ১২ টার দিকে স্থানীয়দের মাধমে খবর পেয়ে তাদের বাড়ি সংলগ্ন পঁচানালার পাড় থেকে সবুজকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন সৈয়দপুর থানা পুলিশ।

প্রথমে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে পর্যবেক্ষণ করে উপস্থিত পুলিশ ও পরিবারের সদস্যদের জানান তাঁর পুরুষাঙ্গের অগ্রভাগ কর্তন করা হয়েছে। এতে তাঁর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।

 259 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top