যাদের দ্বারা দেশের ক্ষতি হবে না, তারাই আ.লীগ করবে

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ চায় অসাম্প্রদায়িকতা, আওয়ামী লীগে চায় ব্যক্তি স্বাধীনতা। কাজেই সবাইকে আওয়ামী লীগ করতে হবে না। একমাত্র তারাই আওয়ামী লীগে কাজ করবে যাদের দ্বারা দেশের কোনো ক্ষতি হবে না।

শনিবার বিকেলে গোয়াইনঘাট সরকারি কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমএ মান্নান আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে দেশে শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে। বিগত ১২ বছরের একটানা উন্নয়নের পরেও আমাদের মাঝে কিছু লোক আছে, যারা তা মানতে চায় না। তারা দেশের উন্নয়নের অগ্রগতি দেখে দেশের মাটি থেকে দূরে সরে থাকতে চায়।

তিনি বলেন, অনেক কষ্টের বিনিময়ে অর্জিত হয়েছে এ দেশ। তাই এ দেশের স্বাধীনতাকে সুরক্ষা করা আমাদের প্রয়োজন। শেখ হাসিনা সমগ্র বিশ্বেই পরিচিত। তার অবস্থান বিশ্বের বড় নেতাদের সারিতে। তাই আসুন, সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে দেশের উন্নয়নকে তরান্বিত করতে তার সঙ্গে হাত মিলিয়ে সবাই কাজ করি।

 252 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top