জামাইয়ের বিরুদ্ধে শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ

মেহেরপুরে শ্বশুর আজিমুর রহমানকে (৫৮) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মেয়ের জামাই ফয়েজ উদ্দীনের বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার (২৯ জানুয়ারি) সদর থানায় জামাইকে প্রধান আসামি করে পাঁচজনের নামে হত্যা মামলা করা হয়েছে।

এর আগে সোমবার (২৭ জানুয়ারি) রাতে সদর উপজেলার আমঝুপি গ্রামের নিজ বাড়ির বারান্দায় ঘুমিয়ে থাকা অবস্থায় আজিমুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। অবস্থার অবনতি হলে মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন মঙ্গলবার রাতে মারা যান আজিমুর রহমান।

স্বজনদের অভিযোগ, মেয়ের জামাই ফয়েজ উদ্দীনের সঙ্গে বিরোধ চলছিল আজিমুর রহমান ও তার পরিবারের। বিরোধের জেরেই শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছে জামাই ও তার লোকজন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। সেই সঙ্গে মামলার আসামিদের গ্রেফতার করা হবে।

 353 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top