সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

করোনাভাইরাস আতঙ্কে সানি লিওন

সাবেক পর্ন তারকা ও বর্তমান বলিউডের অভিনেত্রী সানি লিওন যেখানেই যান সেখানেই ভক্তদের ভিড়ে বিগম্বনার শিকার হন। তবে সবসময় তিনি ভক্তদের সঙ্গে হাসিমুখে সেলফি তুললেও সম্প্রতি ভক্তদের সঙ্গে সেলফি তুলার আবদার ফেরাতে হলো তাকে। কারণ হিসেবে তিনি জানান, করোনা ভাইরাসের ভয়ে তিনি ভক্তের সঙ্গে সেলফি তুলতে রজি হন নি।

ভারতীয় সংবাদমাধ্যমের বলা হয়, বুধবার একটি চলচ্চিত্রের কাজে দেশের বাইরে যাচ্ছিলেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল। বিমানবন্দরে যখন তারা হাঁটছিলেন তখন বেশ কয়েকজন ভক্ত উৎসাহ নিয়ে তাদের সঙ্গে এসে কথা বলতে এগিয়ে আসেন। ভক্ত যখন ছবি তুলতে সানির দিকে এগিয়ে গেলে সানি দ্রুত মাস্ক পরে নিজেকে সামলে নেন।

সানি লিওন ও ড্যানিয়েলের মাস্ক পরিহিত একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লেখেন,  আমরা নিরাপদে আছি, তবে আমার-আপনার চারপাশে কী ঘটছে সে সম্পর্কে অজ্ঞ থাকবেন না। সতর্ক থাকুন যেন করোনাভাইরাস আপনাকে প্রভাবিত করতে পারে না।

 260 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top