ইয়াবাসহ আটক ভুয়া সাংবাদিক থানা থেকে পলায়ন

ইয়াবাসহ আটক ভুয়া কার্ডধারী সাংবাদিক চট্টগ্রামের পটিয়া থানা হেফাজত থেকে পালিয়ে গেছে। শনিবার বিকেলের দিকে থানা থেকে পালিয়ে যায় লাইজু নামের ওই নারী সাংবাদিক।  

এর আগে, শুক্রবার সন্ধ্যা ৬টায় ইয়াবাসহ পটিয়া কুসুম পুরা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে আমাদের নতুন সময় পত্রিকার আইডি কার্ড জব্দ করা হয়। আটকের সময় নিজেকে সাংবাদিক বলে দাবি করে সে। 
তবে আমাদের নতুন সময় চট্টগ্রাম ব্যুরো প্রধান জানান, লাইজু নামে তাদের কোনো মেয়ে সাংবাদিক নেই। লাইজু নামে একজন ছেলে সাংবাদিক তাদের সঙ্গে কাজ করেন। তিনি অফিসেই আছেন। 
জানা গেছে, ইয়াবাসহ আটক লাইজু নামের ওই নারী বরিশাল বরগুনা সদর থানার ছোট গৌরী ছন্না ইউনিয়নের মীর মহল গ্রামের বাসিন্দা। তার স্বামীর নাম জাকির হোসেন। 
তার আটকের বিষয়ে পটিয়া থানার উপ-পরিদর্শক মোবারক জানিয়েছিলেন, শুক্রবার দুপুর ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরেছি একজন মহিলা ইয়াবার চালান নিয়ে যাচ্ছে। বিকেল থেকে কুসুম পুরা বাজারে চট্টগ্রাম-ঢাকামুখী বিভিন্ন পরিবহনের যাত্রীদের তল্লাশি করা হয়।
সন্ধ্যা ৬টার সময় লাইজু একটি পরিবহন থেকে নেমে সিএনজিতে ওঠার সময় মহিলা কনস্টেবল দিয়ে তাকে তল্লাশি করা হয়। এ সময় নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে উত্তেজিত হয়ে বলেন, আমি সাংবাদিক, আমার সাথে এগুলো ঠিক হচ্ছে না। এর পরিনাম ভালো হবে না। 
একপর্যায়ে লাইজু স্বীকার করে তার পেটে ইয়াবা আছে। পটিয়া উপজেলা মোড়ে একুশে লেবে তার পেট এক্স-রে করানো হয়। এক্স-রে রিপোর্টে পেটের ভেতর বেশকিছু ইয়াবার বাণ্ডিল দেখা যায়।
পরে থানায় নিয়ে পেটের ভেতর থেকে কিছু ইয়াবা বের করা হয়। সম্পূর্ণ বের করা সম্ভব হয়নি। বাকিগুলো বের করার চেষ্টা চলছে। আগামীকাল তার বিরুদ্ধে মামলা রুজু হবে। 

 252 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top