সংবাদ শিরোনাম:

এসএসসি পরীক্ষার্থী ছেলের আসন দেখতে গিয়ে প্রাণ গেল বাবার

ছেলের এসএসসি পরীক্ষার আসন বিন্যাস দেখতে গিয়ে স্কুলের গেট ভেঙে  খোরশেদ আলম (৬৮) নামের এক ব্যক্তি মারা গেছেন। আজ রোববার, ২ ফেব্রুয়ারি বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ আলম (৬৮) উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মোক্তারামপুর গ্রামের বাসিন্দা। তার ছেলে আমিরুল ইসলাম চলতি সলিমগঞ্জ এ. আর. এম উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা রয়েছে।

নবীনগর থানার ওসি রণোজিত রায় বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে ছেলের পরীক্ষার আসন বিন্যাস দেখতে সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে আসেন খোরশেদ। এসময় স্কুল গেটের  উপরিভাগ ভেঙে তার মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি আরও জানান, স্কুলের গেট তালাবদ্ধ থাকায় কয়েকজন পরীক্ষার্থী নিজেদের আসন বিন্যাস দেখতে গেটের উপরে উঠে ভেতরে ঢোকার চেষ্টা করে। এতেই গেটের উপরের অংশ ভেঙে নিচে দাঁড়ানো খোরশেদ আলমের মাথায় আঘাত লাগে। এ ঘটনায় রাসেল মিয়া নামের একজন পরীক্ষার্থীও আহত হয়েছে। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 255 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top