ঢিলেঢালাভাবে চলছে হরতাল

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন প্রত্যাখ্যান করে ঢাকায় হরতাল ডেকেছে বিএনপি। দলটি রাজধানীতে সকাল-সন্ধ্যা হরতাল ডাকলেও দেখা যায়নি তাদের পিকেটিং করতে।

রাজধানীজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি নিরাপত্তা, সতর্কতা ও নজরদারিতে চলছে যানবাহন। ছেড়ে যেতে দেখা গেছে দূরপাল্লার পরিবহনও। রাজধানীর প্রধান সড়ক, গলিপথ সব স্থানেই চলছে যানবাহন।

রোববার (২ ফেব্রুয়ারি) সকালে হরতাল শুরুর পর রাজধানীর বেশ কয়েকটি এলাকা থেকে ঘুরে দেখা যায়, চলছে সব ধরনের যানবাহন। হরতালকে কেন্দ্র করে রাজধানীর বিভিন্ন পয়েন্টে সকাল থেকে মোতায়েন রয়েছে বাড়তি পুলিশ। হরতাল সমর্থনে মিছিল কিংবা সংঘর্ষের খবর পাওয়া যায়নি। নাশকতা এড়াতে পুলিশের পাশাপাশি র‌্যাবের সব ব্যাটালিয়নও সতর্ক রয়েছে।

হরতালের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা রাজধানীসহ যেসব সম্ভাব্য স্থানে বিক্ষোভ করতে পারে সেসব স্থানে সকাল থেকেই নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। ঢাকা মহানগর পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে।

 199 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top