সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

দাবী না মানলে ৫ তারিখ থেকে ধর্মঘট: রংপুর মটর মালিক সমিতির আলটিমেটাম

রংপুরে ৩ দফা দাবি আদায়ে মটর মালিক সমিতি ধর্মঘটের আলটিমেটাম দিয়েছে। আগামী ৪ ফেব্রুয়ারীর মধ্যে দাবি পুরণ না হলে পরদিন থেকে জেলায় সর্বাত্মক ধর্মঘটের ঘোষনা দেয়া হয়।

রোববার, ২ ফেব্রুয়ারি দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনাল চত্বরে আয়োজিত জেলার বাস ট্রাক ট্যাংকলরি মালিক ও শ্রমিক সংগঠনের যৌথ সভায় ধর্মঘটের এই আলটিমেটাম দেয়া হয়।

রংপুর জেলা মটর মালিক সমিতির যুগ্ন সম্পাদক ও রংপুর বিভাগ সড়ক পরিবহন মালিক সমিতির সদস্য সচিব এ কে এম আজিজুল ইসলাম রাজু এ ঘোষণা দেন।

সমাবেশে বক্তব্য রাখেন রংপুর জেলা মটর মালিক সমিতির কোষাধ্যক্ষ আখলাক হোসেন সুইট, সহঃ সড়ক সম্পাদক মোতালেব হোসেন বাদল, দপ্তর সম্পাদক মোজাহারুল আজম চৌধুরী, জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মানিক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আমাদের দাবিগুলো মানা যৌক্তিক হলেও প্রশাসন বিভিন্ন সময় শুধু টালবাহানা করে আসছে।

 308 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top