ভুল রাজনীতির কারণ ঢাকাবাসী বিএনপিকে প্রত্যাখ্যান করেছে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপির ভুল রাজনীতির কারণে জনগণ ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ঢাকাবাসী তাদের প্রত্যাখ্যান করেছে। বিএনপি ভুলের রাজনীতি থেকে বেরিয়ে না আসলে জনগণ তাদের আস্তাকুড়ে নিক্ষেপ করবে।

রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

নানক বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে প্রমাণ হলো দেশের উন্নয়নে এবং সুশাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি বলেন, ইভিএম পদ্ধতি স্বচ্ছ ও সহজ। বিএনপি পরাজয়ের ভয়ে এ পদ্ধতি নিয়ে নির্বাচনের আগেই অপপ্রচার শুরু করে। তারা মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করে। নির্বাচন অবাধ, সু্ষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। কিন্তু নির্বাচনের ফলাফল ঘোষণার আগেই তারা হরতাল ডেকেছে। নির্বাচন বর্জন করে মূলত বিএনপি ঢাকাবাসীকে প্রত্যাখ্যান করেছে। জনগণ তাদের হরতাল প্রত্যাখ্যান করেছে। তারা হরতালের নামে সন্ত্রাস করলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থেকে আওয়ামী লীগ তাদের প্রতিহত করবে।

নির্বাচন পরিচালনার সঙ্গে জড়িত নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনীসহ সবাইকে ধন্যবাদ জানান নানক।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, অ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

 260 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top