পরিত্যক্ত টয়লেটে পড়ে ছিল অর্ধগলিত লাশ

বগুড়ার আদমদীঘি উপজেলায় পরিত্যক্ত একটি টয়লেট থেকে আজ সোমবার মনোয়ার হোসেন (৩৫) নামের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশে নেশার ট্যাবলেট পড়ে ছিল।

উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের বড় আখিড়ায় গ্রামের একটি চালকলের পরিত্যক্ত টয়লেটে লাশটি পড়ে ছিল। মনোয়ার হোসেন আদমদীঘি উপজেলার উথরাইল জাহানাবাজ গ্রামের আবদুল মান্নানের ছেলে। 

আজ দুপুর ১২টায় আদমদীঘি থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আদমদীঘি থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চালকলের পরিত্যক্ত টয়লেটে মনোয়ারের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। দুপুর ১২টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, মনোয়ার হোসেন মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি এবং আদমদীঘি থানায় তাঁর বিরুদ্ধে চুরির মামলা রয়েছে।

 251 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top