সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

প্রসেনজিৎকে ভিলেন বানাচ্ছেন কৌশিক

‘জ্যেষ্ঠপুত্র’ সিনেমার সাফল্যের পর আবারও ফিরতে চলেছে কৌশিক-প্রসেনজিৎ জুটি। তবে মজার ব্যাপার হলো, এবারের ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি এবং তার ওপরে খলনায়ক প্রসেনজিৎ, এমন খবরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ যে বাড়তে চলেছে, তা বলায় যায়। তবে ছবির নাম এখনও ঘোষণা করা হয়নি।

আগামী ৮ ফেব্রুয়ারি এ ছবির নাম জানা যাবে। এই সিনেমায় কে কে থাকছেন নামের পাশপাশি ওই দিন এসব তথ্যও জানা যাবে।

গত বছর ২৬ এপ্রিল মুক্তি পায় জ্যেষ্ঠপুত্র। এ ছবির নাম ভূমিকায় দেখা গিয়েছিল বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তার অভিনয় ও কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনা দর্শকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছিল। তবে ওই ছবি ঘিরে বিতর্কও দানা বেঁধেছিল।

পরিচালক প্রতিম ডি গুপ্ত দাবি করেছিলেন, ওই ছবির চিত্রনাট্য ঋতুপর্ণ ঘোষের সঙ্গে বসে তার লেখা। কৌশিক তাকে বঞ্চিত করে ছবি বানিয়েছেন। যদিও কৌশিকের বক্তব্য ছিল, ঋতুপর্ণ ঘোষের ভাই ইন্দ্রনীলের সঙ্গে তার বিস্তারিত কথা হয়েছিল।

তবে যাই হোক, বিতর্ক সত্ত্বেও সুনাম কুড়িয়েছিল জ্যেষ্ঠপুত্র। আপাতত দর্শকরা আরও একবার প্রসেনজিৎ-কৌশিক ম্যাজিক দেখতে মুখিয়ে রয়েছে।

 283 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top