সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

ছাত্রীকে উত্ত্যক্ত, তিন কিশোরকে তাবলিগে পাঠালেন এসিল্যান্ড

টাঙ্গাইলের মির্জাপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্তের অভিযোগে আটক তিন কিশোরকে তাবলিগ জামাতে পাঠানো হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) মো. মঈনুল হক ভালো হওয়ার সুযোগ দিয়ে তাদের ছয়দিনের তাবলিগে পাঠান।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই তিন কিশোর এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে নানাভাবে উত্ত্যক্ত করতো। ওই ছাত্রী মির্জাপুর সরকারি কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে। গত সোমবার (৩ ফেব্রুয়ারি) এসএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় তারা মেয়েটির গতিরোধ করে। এ সময় সে চিৎকার করলে তারা পালিয়ে যায়। পরে এ ঘটনায় মেয়েটির বাবা মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে পরীক্ষা কেন্দ্রের সামনে ওই তিন কিশোর ফের মেয়েটিকে উত্ত্যক্ত করতে আসলে আগে থেকে ওঁৎ পেতে থাকা মির্জাপুর থানা পুলিশ তাদের আটক করে।

বুধবার দুপুরে আটক ওই তিন কিশোরকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) মো. মঈনুল হকের কার্যালয়ে হাজির করা হলে বিচারক তাদেরকে সাজা না দিয়ে ভালো হওয়ার সুযোগ দিতে ছয়দিনের তাবলিগ জামাতে পাঠানোর ব্যবস্থা করেন।

এসিল্যান্ড মো. মঈনুল হক বলেন, তিন কিশোরই শিক্ষার্থী। তাই তাদের শিক্ষাজীবন সুরক্ষার জন্য সাজা না দিয়ে তাবলিগে পাঠানো হয়েছে।

 153 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top