নওগাঁ সীমান্তে বিজিবির হাতে আটক ৩ ভারতীয়

নওগাঁর পোরশা সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনু-প্রবেশের কারণে একজন নারীসহ তিন ভারতীয়কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার ১৬বিজিবি নিতপুর ক্যাম্পের টহলরত সদস্যরা ২৩১/১০(এস) পিলারের টেকঠা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, ভারতের বর্ধমান জেলার ভাতা থানার গর্দন মারী গ্রামের মৃত নরেশ হাস্দার ছেলে সামিউল হাস্দা (২৫), একই এলাকার মন্টুর স্ত্রী শান্তনা মুর্মু (৫০) ও মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী থানার চোরদিঘী গ্রামের লক্ষিরাম মার্ডির ছেলে রুবেল মার্ডি (২২)। 

১৬বিজিবি নিতপুর ক্যাম্পের নায়েক সুবেদার আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং আটককৃতদের পোরশা থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান। এই বিষয়ে বিএসএফ কতৃপক্ষ বিজিবির সঙ্গে কোনো যোগাযোগ করেনি বলেও তিনি জানান।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, আটককৃত ভারতীয় তিন নাগরিককে বুধবার রাতে থানায় সোপর্দ করে বিজিবি। এই ব্যাপারে থানায় পাসপোর্ট আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে।

 268 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top