রেলসেতুতে নারীদের যৌন হয়রানি, যুবক গ্রেপ্তার

রেলসেতুতে কোনো তরুণীর দেখা পেলেই ছুটে যেতেন এক তরুণ। তাদের বাজেভাবে স্পর্শ ও চুম্বন করতেন।  অসংখ্য নারীর সঙ্গে এমন বিকৃত আচরণ করেছেন। এমনকি তার বিরুদ্ধে ছিল চুরির অপবাদ। গতকাল বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতের মুম্বাইয়ের মাতুঙ্গা এলাকার রেলসেতুতে এ ঘটনাটি প্রায়শই ঘটতে শুরু করে। চুরির অভিযোগ ওঠার পর পুলিশ এক তরুণকে গ্রেপ্তারের পর এলাকার সিসিটিভির ভিডিও দেখে নিশ্চিত হয়- তিনিই সে যুবক, যিনি মাতুঙ্গার জনহীন রেলসেতুতে মেয়েদের যৌন নির্যাতন করতেন।

ভারতীয় সম্প্রচার মাধ্যম এনডিটিভি ও জি ২৪ ঘণ্টা মারাঠি টিভি এ ঘটনায় প্রতিবেদন প্রকাশ করে। এতে বলা হয়, গতকাল বৃহস্পতিবার চুরির মামলায় এক তরুণকে গ্রেপ্তার করা হয়। তিনি মাতুঙ্গার রেলসেতুতে অসংখ্য নারীকে যৌন নির্যাতন করতেন। চুরির অভিযোগে গ্রেপ্তারের পর সিসিটিভি ফুটেজ দেখে বিষয়টি পুলিশ নিশ্চিত হয়েছে।

তবে এ ঘটনায় কোনো নারী নির্যাতনের অভিযোগ করেননি। যে কারণে ওই তরুণের যৌন নির্যাতনের কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

 280 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top