দ্বিতীয় বিয়ে নিয়ে সন্তানদের সঙ্গে মনোমালিন্য, মৃত্যু

দ্বিতীয় বিয়ে নিয়ে সন্তানদের সঙ্গে মনোমালিন্যের জের ধরে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। পরিবারের ভাষ্য, সন্তানদের সঙ্গে অভিমান করে ওই ব্যক্তি কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। তবে ঘটনাটি আত্মহত্যা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। আজ রোববার সকালে রাজশাহীর বাগমারা উপজেলায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তির নাম নূর মোহাম্মদ (৬৩)। তিনি উপজেলার নরদাশ ইউনিয়নের পূর্ব দৌলতপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

পরিবার ও স্থানীয় লোকজন বলেছেন, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিন মাস আগে তিনি দ্বিতীয় বিয়ের আগ্রহ প্রকাশ করেন। সন্তানেরা এতে আপত্তি জানান। তিনি সন্তানদের আপত্তি উপেক্ষা করে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের আগে তিনি দ্বিতীয় স্ত্রীর নামে চার কাঠা জমি নিবন্ধন করে দেন। এ নিয়ে সন্তানদের সঙ্গে তাঁর মনোমালিন্যের সৃষ্টি হয়। আজ সকালে এ নিয়ে এক সন্তানের সঙ্গে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে নূর মোহাম্মদ অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করেন। কিছুক্ষণ পর তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাঁকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নূর মোহাম্মদের ভাই বেলদার হোসেন বলেন, তাঁর ভাই নূর মোহাম্মদের চার ছেলে। কোনো মেয়ে নেই। দ্বিতীয় বিয়ে করা নিয়ে পারিবারিকভাবে অশান্তি বিরাজ করছিল। অভিমান করে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। বিষয়টি আত্মহত্যা কি না, তা পুলিশ খতিয়ে দেখছে।

 282 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top