সংবাদ শিরোনাম:

পাঞ্জাবে বাজিভর্তি ট্রাক্টর বিস্ফোরণ, নিহত ১৫

ভারতের পাঞ্জাবের তরণতারণ এলাকায় নগরকীর্তন চলাকালে বাজি ভর্তি ট্র্যাক্টর বিস্ফোরণে অন্তত ১৫ জন নিহত হয়েছেন, আহত আহত হয়েছেন আরও ২০ জন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে পাঞ্জাবের তরণতারণের ডালেক গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় ৩ জন নিহত হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার জগজিত সিং ওয়ালিবা।

শনিবার শিখদের এক ধর্মগুরু বাবা দীপ সিংহের জন্মদিন ছিল। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী শনিবার দুপুরে পাঞ্জাবের তরণতারণ এলাকার একটি অঞ্চলে শোভাযাত্রা নিয়ে নগরকীর্তন করতে বের হয় ধর্মীয় সংস্থার লোকজন। ঢাক, ডোল ও কাঁসর ঘণ্টা নিয়ে কীর্তন করার পাশাপাশি বাজিও ফাটাচ্ছিল শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা। তাই শোভাযাত্রার সঙ্গে একটি বাজি ভর্তি ট্র্যাক্টরও নিয়ে যাওয়া হচ্ছিল।

বিকেল ৪টার দিকে তরণতারণ-অমৃতসর রোডে হঠাৎ ওই ট্র্যাক্টরে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই ১৫ জন নিহত হয়। আহত অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের সংখ্যা আরও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে।

 244 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top