এসপি হারুনের বিরুদ্ধে অনুসন্ধান শেষ, প্রতিবেদনের অপেক্ষা

নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদের বিরুদ্ধে আনা অভিযোগের অনুসন্ধান শেষ হয়েছে। তবে এ–সংক্রান্ত প্রতিবেদন এখনো রাষ্ট্রপক্ষের হাতে পৌঁছায়নি।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে সোমবার এসব তথ্য জানান রাষ্ট্রপক্ষ নিয়োজিত ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার। আদালত পরবর্তী আদেশের জন্য ৫ এপ্রিল দিন ধার্য করেছেন।

হারুন-অর রশীদের বিরুদ্ধে গণমাধ্যমে আসা অভিযোগ তদন্তের নির্দেশনা চেয়ে গত বছরের নভেম্বর হাইকোর্টে রিট করেন সুপ্রিম কোর্টের আইনজীবী মো. সালাহ উদ্দিন। ওই আবেদনের ওপর সোমবার শুনানি হয়। আদালতে রিটের পক্ষে আবেদনকারী মো. সালাহ উদ্দিন নিজেই শুনানি করেন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার, সঙ্গে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল তৌফিক সাজাওয়ার।

শুনানিতে ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার বলেন, ‘হারুন অর রশীদের বিরুদ্ধে গণমাধ্যমে আসা অভিযোগ তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়। অনুসন্ধান শেষে কমিটি পুলিশ প্রধান বরাবরে প্রতিবেদন পাঠিয়েছে। প্রতিবেদন এখনো হাতে পাইনি। তবে শিগগিরই প্রতিবেদন পাওয়া যাবে।’

 104 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top