সংবাদ শিরোনাম:

শাকিবের আগমনে পিছু হটলেন হিরো আলম

ভালোবাসা দিবস উপলক্ষে একাধিক সিনেমা মুক্তির ঘোষণা দিয়ে থাকে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। এবারো একাধিক সিনেমা মুক্তির ঘোষণা দিলেও শেষ পর্যন্ত অনেকে সরে দাঁড়িয়েছে। এ তালিকায় রয়েছে-হিরো আলম অভিনীত ‘সাহসী হিরো আলম’।

হিরো আলম বলে আসছিলেন শাকিব খানের সঙ্গে তার সিনেমা মুক্তি দিবেন। কিন্তু শেষ পর্যন্ত পিছু হটতে হলো তাকে। আগামী ১৪ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘বীর’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। এমন ঘোষণার পর অন্যান্য সিনেমাগুলোও মুক্তির মিছিল থেকে সরে দাঁড়িয়েছে।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘একক হিরো হিসেবে আমার প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে। আমি কারো সঙ্গে প্রতিযোগিতায় নামতে চাই না। শাকিব খানের সিনেমা ১৪ তারিখ মুক্তি পাচ্ছে। তাই আমি একই তারিখে মুক্তি দিব না। আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তির পরিকল্পনা করেছি।’

সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম সর্বত্র আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলম। জাতীয় নির্বাচনে প্রার্থী হয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছিলেন। মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘সাহসী হিরো আলম’। এই সিনেমার মাধ্যমে শাকিব খানকে টেক্কা দিতে চান বলে জানিয়ে ছিলেন তিনি।

‘সাহসী হিরো আলম’ সিনেমায় হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন—সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। এছাড়াও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার, কালা আজিজ প্রমুখ। পরিচালনা করেছেন এ আর মুকুল নেতৃবাদি। গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

 290 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top