শিবপুরে সন্ত্রাসী হামলায় আহত যুবকের মৃত্যু

নরসিংদীর শিবপুরে সন্ত্রাসী হামলায় আহত ওষুধ কম্পানির বিক্রয় প্রতিনিধি রবিন মিয়া (২২) মারা গেছে। গতকাল মঙ্গলবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রবিন মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের রান্ধুনদিয়া গ্রামের সফর আলীর ছেলে। তিনি ইউনিড্রাগ ইউনানী ল্যাবরেটরিজ কম্পানির মনোহরদী এবং শিবপুর উপজেলার বিক্রয় প্রতিনিধি ছিলেন। 

জানা যায়, গত ৩০ জানুয়ারি রাতে শিবপুর উপজেলার গড়বাড়ী বাজারে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে খুন হন রবিন মিয়া। এতে জড়িত দুলালপুর উত্তর পাড়া গ্রামের রুহুল আমীনের ছেলে ইউসূফ মিয়া, নাসু মিয়ার ছেলে আশিক, দুলালপুর বিলপাড়ের খোরশেদ মিয়ার ছেলে বায়েজিদ, ভিটিচিনাদী গ্রামের আসাদ মিয়ার ছেলে রায়হান।

শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনায় নিহত রবিনের মা রেহান বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করার পর দুজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

 455 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top