আরও দুই বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত

সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। এ নিয়ে দেশটিতে মোট চার বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

এর আগে গত মঙ্গলবার ৩৯ বছর বয়সী এক বাংলাদেশি এবং শনিবার আরেক বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা দুজনই সেলেটার অ্যারোস্পেস হাইটসে এলাকায় কাজ করতেন।

বৃহস্পতিবার সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে নতুন করে আরো আট জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দুজন বাংলাদেশি রয়েছেন। ৩৭ বছরের ওই বাংলাদেশি শ্রমিককে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিস বা এনসিআইসিডিতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার নাম-পরিচয় এখনো জানায় নি মন্ত্রণালয়। তিনি আগের আক্রান্ত দুই বাংলাদেশির কর্ম অঞ্চল সেলেটার অ্যারোস্পেস হাইটসে ছিলেন।  তাদের দুজনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তার। ৭ ফেব্রুয়ারি তিনি ভাইরাসে আক্রান্ত হন এবং ১১ ফেব্রুয়ারি তাকে ট্যান টক সেং হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কভিড-১৯ বা নতুন করোনাভাইরাসে আক্রান্ত চতুর্থ বাংলাদেশি ৩০ বছরের তরুণ। বৃহস্পতিবার সকালে তার ভাইরাস আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাকে এনসিআইসিডিতে রাখা হয়েছে। তিনিও আক্রান্ত তিন বাংলাদেশির সঙ্গে  সেলেটার অ্যারোস্পেস হাইটসে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন।

 269 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top