সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

বইমেলায় ‘হৃদয় খঞ্জন’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিনিধি: মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার-ই-তাসলিমা প্রথা’র একক কাব্যগ্রন্থ “হৃদয় খঞ্জন” এবার অমর একুশের গ্রন্থমেলা উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে ক্যানভাস প্রকাশনী থেকে। বুধবার অমর একুশের গ্রন্থমেলার মোড়ক উন্মোচন মঞ্চে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মুন্না বইটির মোড়ক উন্মোচন করেন।

এটি মূলত মা, মাটি, সমাজের চলমান অবস্থা, নানান অনিয়মের প্রতিবাদ, হৃদয়ের প্রেম, আবেগ আর ভালবাসা নিয়ে লেখা। সম্পূর্ণ অফসেট কাগজে মুদ্রিত ৬৪ পৃষ্টায় রচিত বইটির মূল্য ১৬০ টাকা। মোড়ক উন্মোচনের সময় সংস্থার সহকারি পরিচালক নাঈম ইসলাম, সাংবাদিক ও মানবাধিকার কর্মী এ কে সালমান, অমর প্রকাশনীর সত্বাধিকারী অমর হালদারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শাহাদাৎ হোসেন মুন্না বলেন, আর্ত মানবতার সেবায় নিবেদিত প্রাণ সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার-ই-তাসলিমা প্রথা’র লেখা “হৃদয় খঞ্জন” কাব্যগ্রন্থে সুন্দর আবেগ, জাগ্রত বিবেক ও পবিত্র ভালোবাসার আরাধনা প্রকাশ পেয়েছে। আপনারা মেলায় আসুন এবং “হৃদয় খঞ্জন” কাব্যগ্রন্থটি সংগ্রহ করন।

নাঈম ইসলাম বলেন বলেন, ‘আমি কবি নই, গল্পকার নই, আমি পাঠক। কবি আনোয়ার-ই-তাসলিমা প্রথা’র সুন্দর প্রচ্ছদ ও বাঁধাইয়ের মন ভোলানো কাব্যটিতে চোখ বুলিয়েই মুগ্ধ হয়ে গেলাম। সত্য উচ্চারণে দুরন্ত সাহসীতে লেখা “হৃদয় খঞ্জন”র সফলতা অর্জন কামনা করি।’ আশা করি বইটি পাঠকদের ভালো লাগবে ।

উল্লেখ্য, “হৃদয় খঞ্জন” বিক্রির সম্পূর্ণ টাকা ছিন্নমূল ও অসহায় মানুষদের পিছনে ব্যায় করা হবে। বইটি মেলায় নবসাহিত্য প্রকাশন এ ২৯৩ নং স্টলে পাওয়া যাচ্ছে।

 325 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top