দুই শিশুকে শ্বাসরোধ করে, ওদের মাকে হাতুড়ি দিয়ে হত্যা

রাজধানীর দক্ষিণখানে মা ও দুই সন্তানের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়।

শনিবার বিকেলে ময়নাতদন্ত শেষে ফরেনসিক বিভাগের চিকিৎসক একে এম মাইনুদ্দিন সাংবাদিকদের জানান, দুই শিশু ফারহান ও লাইবাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং তাদের মা মুন্নীর মাথায় হাতুড়ির আঘাত রয়েছে। তিনটি লাশের উপরিভাগ বেশি পচে গিয়েছিল। লাশ তিনটি থেকে ভিসেরা ও রক্ত সংগ্রহ করা হয়েছে। সেগুলো পরীক্ষার পর পুরো ঘটনা জানা যাবে।

উত্তরা বিভাগের একজন দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা জানান, ঘটনার পর থেকেই বাড়ির গৃহকর্তা লিটন পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে, হত‌্যার সঙ্গে তিনি জড়িত। ঘটনার পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে তাকেই প্রধান সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করা হয়েছে। তিনি টিএন্টিড একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। তাকে ধরতে পুলিশের সঙ্গে অন্য সংস্থাগুলো কাজ করছে। তার গ্রেপ্তারের মধ্য দিয়েই ঘটনার কারণ বেরিয়ে আসবে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে খবর পেয়ে পুলিশ দক্ষিন খান প্রেম বাগানের চারতলা থেকে ওই তিনজনের লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরের পর থেকে বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

 321 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top