সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

জাপা বাঁচাতে এরশাদ পুত্র এরিকের আকুতি

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের তৈরী জাতীয় পার্টির বর্তমান পরিস্থিতি নিয়ে হতাশা প্রকাশ করেছেন পুত্র এরিক এরশাদ। এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের ফেসবুক পেজে এমনই একটি মন্তব্য যায়। এরিক জানান, “গত ১৫ই ফেব্রুয়ারি প্রথম আলো পত্রিকা প্রকাশিত জাতীয় পার্টি প্রসঙ্গে একটি নিউজ দেখে আমি খুবই মর্মাহত হয়েছি। যে দলটি প্রতিষ্ঠাতা আমার পিতা মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ, সে দলের এই করুন পরিস্থিতি দেখে সত্যিই আমি খুব ব্যথিত। উনি (এরশাদ) ওনার মেধা প্রজ্ঞা দিয়ে এক ঝাঁক মেধাবী কর্মীর সমন্বয়ে সৃষ্টি করেছিলেন আজ তাদেরকে বলা হচ্ছে অপদার্থ, আমি এর তীব্র প্রতিবাদ জানাই। আমি ব্যক্তিগতভাবে মনে করি আমার বাবাই বড় ভুল করেছিলেন একজন বড় অপদার্থকে দলের চেয়ারম্যানের হিসেবে দায়িত্ব দিয়ে। আমি দলের নিবেদিত প্রাণ কর্মীদেরকে আহবান করব এই দানবের হাত থেকে আমার বাবার দলটিকে আপনারা বাঁচান, আমি আপনাদের পাশে সবসময় আছি এবং থাকব।”

 448 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top