সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

নারায়ণগঞ্জে ২ শিশুসহ একই পরিবারের ৮ জন দগ্ধ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সাইনবোর্ড এলাকায় একই পরিবারের দুই শিশুসহ আটজন দগ্ধ হয়েছেন। আজ সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে এই আগুন লাগে।

দগ্ধ ব্যক্তিরা হলেন কিরণ মিয়া (৪৫), আবুল হোসেন (২৫), হিরন মিয়া (২৫), কাওছার (১৬), মুক্তা (২০), নুরজাহান (৬০), আপন (১০) ও লিমা (৩)।

দগ্ধ ব্যক্তিরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

ওই পরিবারের স্বজন ইলিয়াস জানান, ঘুম থেকে উঠে সিগারেটের ধরানোর জন্য আগুন ধরালে পুরো ঘরে আগুন ধরে যায়। ধারণা করা হচ্ছে, গ্যাস লাইন লিকেজ থেকে আগুন লেগে থাকতে পারে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া অগ্নিকাণ্ডের বিষয়টি জানিয়েছেন।

 320 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top