সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

একদিনের ব্যবধানে স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা পরীক্ষায় দুই ধরনের ফল

আমাদের সংবাদ ডেস্কঃ

এক দিনের ব্যবধানে করোনা পরীক্ষায় দুই ধরনের ফল পেয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। গতকাল শনিবার দেওয়া নমুনা পরীক্ষা করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। সেই পরীক্ষায় স্বরাষ্ট্রমন্ত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। কিন্তু আজ রোববার রাজারবাগ পুলিশ হাসপাতালে নমুনা পরীক্ষা করলে ফল আসে নেগেটিভ। অবশ্য স্বরাষ্ট্রমন্ত্রীর শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ বলেন, আজ রবিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ও জননিরাপত্তা বিভাগের সচিবের থাকার কথা ছিল। প্রধানমন্ত্রীর কোনো অনুষ্ঠানে যাওয়ার ২৪ ঘণ্টা আগে কোভিড-১৯ টেস্ট করাতে হয়। তাই কোনো উপসর্গ না থাকার পরও দুজনেরই টেস্ট করা হয় সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর)। শনিবার সকালে নমুনা দেওয়া হয়েছিল। রাতে ফল পজিটিভ আসে। আর সে জন্য রোববারের অনুষ্ঠানে অংশ নেননি স্বরাষ্ট্রমন্ত্রী।

শরীফ মাহমুদ বলেন, করোনার বিষয়টি অধিকতর নিশ্চিত হওয়ার জন্য রাজারবাগে পুলিশ হাসপাতালে নমুনা দেওয়া হয়। সেই নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। মন্ত্রী নিজ বাসভবনে আইসোলেশনে আছেন এবং সুস্থও আছেন।

একই অবস্থা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তাফা কামাল উদ্দীনের বেলায়ও ঘটেছে। দুটি পরীক্ষার প্রথমটিতে পজিটিভ এবং পরেরটিতে নেগেটিভ ফল আসে তাঁর ক্ষেত্রেও। তিনিও নিজ বাসায় আইসোলেশনে আছেন।

 165 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top